০৭ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
কালকিনিতে দুই সন্তানের জননী এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কালকিনিতে দুই সন্তানের জননী এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মোঃ রাজু আহ‌ম্মেদ মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে নাসিমা আক্তার(৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ।

বৃহস্পতিবার(৭ মার্চ) সকালে উপজেলার এনায়েত নগর ইউনিয়নের ইচাগুড়া গ্রামে নিহতের স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী ইউসুফ সরদার পলাতক রয়েছে।

নিহতের ভাই দিদার বয়াতী জানান,বিয়ের পর থেকেই নাসিমার স্বামী ইউসুফ সরদার তার উপর নির্যাতন করে আসছিল।এরই প্রেক্ষিতে তাকে হত্যা করা হয়েছে।আমরা এ হত্যার সঠিক বিচার চাই।

নিহতের মামা জানান,বিভিন্ন বিষয়াদি নিয়ে নাসিমার পরিবারে ঝামেলা চলছিল।এ নিয়ে এলাকার মেম্বার সহ আমরা মিমাংসা করে দেই।তারপরও তাদের কলহ চলছিল।সেই সূত্র ধরেই নাসিমাকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হক বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ বিছানায় দেখতে পাই।এ সময় নাসিমার স্বামী ইউসুফ বাড়িতে ছিলেন না।ইতিপূর্বে তাদের মধ্যে বেশ কয়েকবার পারিবারিক কলহ হলে আমি তা মিটিয়ে দেই।এরপরও আজকের এই ঘটনা দুঃখজনক।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019